কক্সবাজারের চকরিয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর আলম বুলবুল মারা গেছেন। শুক্রবার বিকালে চকরিয়া থানা পুলিশ বাসার দরজা ভেঙে বাথরুম থেকে তার মরদেহ উদ্ধার করে।





জাহাঙ্গীর আলম বুলবুল মাতামুহুরী সাংগঠনিক থানা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ছিলেন। তার গ্রামের বাড়ি উপজেলার বিএমচর ইউনিয়নের মুবিরচর এলাকায়।

বাসার ভেতরে আওয়ামী লীগ নেতা এসএম জাহাঙ্গীর আলম বুলবুলের মৃত্যুর বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন চকরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্ট।

তিনি বলেন, চকরিয়া থানার পাশে ভরামুহুরী এলাকায় দুইদশক ধরে নিজের বাসায় বসবাস করতেন জাহাঙ্গীর আলম বুলবুল। তার দুই মেয়ে আছে। তাদের বিয়ে হয়েছে। এক মেয়ের সঙ্গে চট্টগ্রামে থাকতেন তার স্ত্রী। সে সুবাদে বাসায় একা থাকতেন জাহাঙ্গীর বুলবুল। মৃত্যুকালে বাসায় স্ত্রী সন্তান বা পরিবারের কেউই বাসায় ছিলেন না।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, বিকালে প্রতিবেশী লোকজনের মাধ্যমে খবর পেয়ে চকরিয়া থানা পাশে ভরামুহুরী এলাকার বাসার দরজা ভেঙে বাথরুম থেকে আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর আলম বুলবুলের মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, তিনি দুইদিন আগে বাসার বাথরুমে স্টোক করে মারা গেছেন।

ওসি আরও বলেন, মৃত্যুর বিষয়টি নিয়ে পরিবারের কোনো অভিযোগ নেই। সেই কারণে মরদেহ উদ্ধার করে আমরা পরিবার সদস্যদের কাছে হস্তান্তর করেছি।

শুক্রবার মাগরিব নামাজের পর চকরিয়া উপজেলার ভেওলা মানিকচর উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। পরে তাকে এলাকার মসজিদের কবরস্থানে দাফন করা হয়েছে।

এদিকে চকরিয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর আলম বুলবুলের নামাজে জানাজায় উপস্থিত থেকে স্মৃতিচারণ বক্তব্য দেন কক্সবাজার ১ (চকরিয়া পেকুয়া) আসনের এমপি ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম, সাবেক সাংসদ হাজি মোহাম্মদ ইলিয়াছ, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান, সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য শফিকুল কাদের শফি চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সদস্য এটিএম জিয়াউদ্দিন চৌধুরী জিয়া, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদি, মাতামুহুরী উপজেলা আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, চকরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও মাতামুহুরী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মকছুদুল হক ছুট্ট, মাতামুহুরী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মহসিন বাবুল, বিএমচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বদিউল আলম চেয়ারম্যান, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, সাধারণ সম্পাদক লায়ন আলমগীর চৌধুরী, চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম শহীদ, সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির।

পরিবারের পক্ষ থেকে বক্তব্য দেন মরহুমের ছোট ভাই তোফায়েল আহমেদ, শ্যালক কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য মিজানুর রহমান।

মরহুমের নামাজে জানাজায় কক্সবাজার জেলা, চকরিয়া পেকুয়া উপজেলা, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেম্বার, পৌরসভার কাউন্সিলর ও এলাকার সর্বস্তরের জনসাধারণ অংশগ্রহণ করেন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews