ভারতীয় অভিনেতা, পরিচালক ও চলচ্চিত্র প্রযোজক আরবাজ খান এবং মডেল ও অভিনেত্রী মালাইকা অরোরার বিচ্ছেদ হয় দুই বছর আগেই। তবে ছেলের দায়িত্ব দুজনেই পালন করছেন। কিন্তু কি কারণে তাদের ডিভোর্স হয়েছিল তা নিয়ে তখন কেউ মুখ খুলেননি।

সম্প্রতি অনুপমা চোপড়ার শোতে গিয়ে ডিভোর্স নিয়ে মুখ খুলেন আরবাজ খান। তিনি বলেন, আমরা দেখলাম আমাদের একসঙ্গে চলাটা এবার অসম্ভব। মত মিলছে না। সেখান থেকেই আমরা আলাদা থাকার সিদ্ধান্ত নিই। সবই ঠিক আছে, কিন্তু মনটা একেবারে ভেঙে গেছে।

তারপর আরবাজকে আবার প্রশ্ন করা হয়, আপনারা কি শেষ চেষ্টা করে দেখেননি? উত্তরে আরবাজ বলেন, করে দেখেছি। আবার একসঙ্গে থাকা শুরু করলে আমরা জাস্ট মরে যেতাম। আমার মতে, একবার ডিভোর্স হয়ে গেলে সেই জুটির ফের বিয়ে করা উচিত নয়।

অন্যদিকে মালাইকা কারিনা কাপুরের শোয়ে গিয়ে জানান, আমরা অনেক ভেবেছি। চেষ্টা করেছি। ঝগড়া করে আলাদা থেকে দেখেছি। কিন্তু শেষ পর্যন্ত দেখলাম আমাদের জীবনে সুখ নেই। সেখান থেকেই এ সিদ্ধান্ত।

আর অর্জুন কাপুরের সঙ্গে বিয়ে প্রসঙ্গে তিনি বলেন, এসব বোকা কথা ছাড়ুন। আমরা বিয়ে করলে কাকপক্ষীতেও টের পাবে না।

তাদের ডিভোর্সের পর মালাইকার সঙ্গে অর্জুন কাপুরের সম্পর্ক তৈরি হয়। আরবাজের সঙ্গে জড়ায় জর্জিয়া আন্দ্রিয়ানির নাম।

জেডএ/এমকেএইচ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews