চুলের কাটেই আপনাকে দেখাবে তরুণ

চুলের কাটের উপরই মুখের সৌন্দর‌্য অনেকখানি নির্ভর করে। মুখের সঙ্গে মানানসই ও সুন্দর হেয়ারস্টাইলের কারণে আপনাকে আরো বেশি লাবণ্য বা তরুণ দেখাবে। অন্যদিকে চুল অযত্নে থাকার কারণে আপনার চেহারার উপর নেতিবাচক প্রভাব পড়ে।

কিছু কিছু হেয়ারকাট রয়েছে যেগুলোতে আপনাকে বয়সের তুলনায় তরুণ দেখাবে।

চুলের যত্ন: অযত্নে থাকার ফলে চুল নিস্তেজ ও নিষ্প্রাণ দেখায়। একারণে চুলের যত্নে ভালো ব্রান্ডের শ্যাম্পু ও কন্ডিশনার ব্যবহার করতে হবে। চুলের যত্নে সিরাম ব্যবহার করা যেতে পারে।

ফ্রিঞ্জ কাট: এই ধরনের চুলের কাটে চেহারায় বর্তমান বয়সের চেয়ে আপনাকে অনেক তরুণ মনে হবে। যেকোনো শেপের চেহারার ক্ষেত্রেই এই হেয়ারকাট মানানসই।

মেসি ব্রেইড: এই কাট সবার এবং সব বয়সেই বেশ ভালো দেখায়। চুল এক পাশে নিয়ে বেণী করে ফেলুন। পেছনে সোজা করে বেণী করলে দেখতে বাজে লাগতে পারে। মেসি ব্রেইডে এই্ ভয় নেই।

বব কাট: চুল পাতলা বা ঘন যেকোনো পরিস্থিতিতেই এই কাট মানানসই। এই কাটে আপনাকে বেশ স্মার্ট আর প্রাণবন্ত দেখাবে।

হাইলাইটস: চুলের মাঝে মাঝে গোছা করে পছন্দের অন্য রঙে রাঙিয়ে নেয়াটাকেই হাইলাইট বলা হয়। কিছুদিন আগেও হাইলাইটের ফ্যাশন চলে গিয়েছিল কিন্তু ইদানীং নতুন করে চুলে কালার হাইলাইট করার চল চলে এসেছে। এতে দেখতে আপনাকে তরুণ এবং স্মার্ট লাগবে।

বিএইচ/



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews