পূজায় ৩ দিনের ফ্রি বাস সার্ভিস পটিয়ায়

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে পটিয়ায় তিন দিনের জন্য ফ্রি বাস সার্ভিস দিয়েছেন পটিয়ার সাংসদ সামশুল হক চৌধুরী। তিনি প্রতিবছরই পূজার্থীদের বিনা মূল্যে এ সেবার দিয়ে আসছেন। গত মঙ্গলবার সকালে কর্ণফুলী ৩য় সেতু চত্বরে তিনি এ ফ্রি বাস সার্ভিস উদ্বোধনকালে বলেন, ধর্ম যার যার উৎসব সবার। এ প্রত্যয়ে সব ধর্মীয় অনুষ্ঠানে পটিয়া ফাউন্ডেশন ভূমিকা রেখে আসছে। এবারও এর ব্যতিক্রম নয়। তিনি সকলকে শেখ হাসিনার পক্ষ থেকে শারদ শুভেচ্ছা জানিয়ে বলেন, পটিয়া অসাম্প্রদায়িক চেতনার চারণভূমি। এরই ধারাবাহিকতা রক্ষায় যে কেন মূল্যে এখানে শান্তিপূর্ণ পূজা পালিত হবে। কোথাও বিশৃঙ্খলার সুযোগ নেই। যদি কেউ পূজাকে অপবিত্র করতে চায় তাহলে প্রশাসন কঠোর পদক্ষেপ নিবে। তিনি গতকাল তিন দিনব্যাপী ফ্রি বাস সাভিস উদ্বোধনকালে উপরোক্ত কথাগুলো বলেন।
এসময় উপস্থিত ছিলেন জেলা শ্রমিক লীগ সভাপতি নুরুল হাকিম, এম এজাজ চৌধুরী, গোলাম সরওয়ার চৌধুরী মুরাদ, মিজানুর রহমান, মো. হারুন, বদিউল আলম তুষার, যুবলীগ সভাপতি বেলাল উদ্দিন, কোরবান আলী প্রমুখ।
মঙ্গলবার (১৬ অক্টোবর) থেকে বৃহস্পতিবার (১৮ অক্টোবর) সকাল ৮ থেকে রাত ১১টা পর্যন্ত মোট তিন দিন বিআরটিসির দ্বিতল ৬ টি বাস এ সেবা দিবে। নগরীর শাহ আমানত সেতু (নতুন ব্রিজ) থেকে মুজাফ্ফরাবাদ পর্যন্ত বিআরটিসির বাসগুলো পুরোদমে পটিয়ার যাত্রীদের আনা-নেয়া করবে।-বিজ্ঞপ্তি

Share



    Contact
    reader@banginews.com

    Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

    Follow @banginews