দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করার জন্য জাতীয় নির্বাচন দিতে হবে এমন দাবি করে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম বলেছেন, জনগণের ভোট ছাড়া এদেশে কোনো নির্বাচিত ও জনগণের সরকার প্রতিষ্ঠিত হবে না। যতদিন পর্যন্ত জনগণের সরকার প্রতিষ্ঠিত না হবে ততদিন পর্যন্ত দেশে লুটপাট এবং মানুষের অধিকার ভূলন্ঠিত হতে থাকবে।

শনিবার (২৭ এপ্রিল) জিয়া প্রজন্মদল কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আয়োজিত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন এবং সহ যুব বিষয়ক সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজের সব মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিভিন্ন রাজনৈতিক দলের নেতা এবং কিছু কিছু দলকে আহ্বান জানিয়ে তিনি বলেন, এখনো সময় আছে তাড়াতাড়ি সাধারণ মানুষের সঙ্গে সংহতি প্রকাশ করুন।

আরও পড়ুন>

তিনি আরও বলেন, দেশে আওয়ামী লীগের বাহিরে আরও অনেক দল থাকুক, সেটা আওয়ামী লীগ চায়না। আওয়ামী লীগ যখনই ক্ষমতায় থাকে তখন দেশে গণতন্ত্র থাকে না। মানুষের ভোটের অধিকার থাকে না। মানুষের পেটে ভাত থাকে না।

আব্দুস সালাম বলেন, মানুষের অধিকার প্রতিষ্ঠিত করার জন্য বিএনপি রাজপথে আছে। বিএনপি জোর করে ক্ষমতায় যাবে না, জনগণের ভোটে নির্বাচিত হয়েই বিএনপি ক্ষমতায় যাবে।

জিয়া প্রজন্ম দল কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান অ্যাডভোকেট পারভিন কাউসার মুন্নির সভাপতিত্বে এবং সংগঠনের সাংগঠনিক সম্পাদক এস.এম নাসির উদ্দীনের সঞ্চালনায় অবস্থান কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন, বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর শরফত আলী সপু, বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, বিএনপির সহ-প্রচার বিষয়ক সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম, জিয়া প্রজন্ম দল কেন্দ্রীয় কমিটির মহাসচিব মো. সারোয়ার হোসেন রুবেল প্রমুখ।

কেএইচ/এসআইটি/এএসএম



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews