বছর তিনেক আগে একটি এফএম রেডিওতে আরজে হয়েছিলেন বড় পর্দার অভিনেত্রী নুসরাত ফারিয়া। সে সময় ‘বন্ধুত্বের বুধবার’ নামে একটি অনুষ্ঠানে কথা বলতেন তিনি। দীর্ঘদিন বিরতির পর আবার একটি এফএমে আরজে হচ্ছেন বড় পর্দার এই অভিনেত্রী। অনুষ্ঠানের নাম ‘হ্যাশট্যাগ মি টু’। এটি প্রযোজনা, পরিকল্পনা করছেন আরজে রাসেল। সমাজের সব বয়সের ছেলেমেয়েদের জীবনে এমন কিছু ঘটনা ঘটে, তা কেউ কাউকে বলতে পারে না। তাদের নিয়েই এই অনুষ্ঠান। এখানে ওই সব মানুষের গল্প দর্শক-শ্রোতাদের শোনানো হবে। অনুষ্ঠানে তাদের জন্য একটা দিকনির্দেশনাও থাকবে বলে জানান ফারিয়া।

ফারিয়া বলেন, একসঙ্গে অডিও–ভিডিওতে ধারণ হবে অনুষ্ঠানটি। এফএম ছাড়াও ইউটিউব চ্যানেল ও টেলিভিশনেও প্রচারের কথা আছে। তিনি আরও বলেন, ‘যাঁরা অনুষ্ঠানে তাঁদের গল্প বলতে আসবেন, তাঁদের নাম–পরিচয় গোপন থাকবে। ভিডিওতেও তাঁদের চেহারা দেখানো হবে না।’

এত দিন পর আরজে হচ্ছেন কেন? জানতে চাইলে এই অভিনেত্রী বলেন, ‘মাঝেমধ্যে উপস্থাপনার কাজ করি। অনুষ্ঠানটি বড় পরিসরে হচ্ছে। আয়োজন দেখেই রাজি হয়েছি। প্রায় ছয় মাস আগে থেকেই অনুষ্ঠানটির পরিকল্পনার সঙ্গে আছি।’ অনুষ্ঠানে দেশের বাইরের প্রবাসীরাও অডিও ও ভিডিও কনফারেন্সের মাধ্যমে অংশ নেবেন। ফারিয়া জানান, আগামী মার্চ মাসের প্রথম সপ্তাহ থেকে সরাসরি সম্প্রচারিত হবে ৫২ পর্বের অনুষ্ঠানটি।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews