মো. কামরুল ইসলাম চৌধুরীমার্কেন্টাইল ব্যাংকের নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হলেন মো. কামরুল ইসলাম চৌধুরী। গত ৬ ফেব্রুয়ারি ব্যাংকটির পরিচালনা পর্ষদ তাকে এমডি হিসেবে নিয়োগ দেয়। পরে বাংলাদেশ ব্যাংক থেকেও অনুমোদন নেওয়া হয়েছে। কামরুল ইসলাম চৌধুরী আগামী ২৪ ফেব্রুয়ারি নতুন এ দায়িত্ব নেবেন। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।
কামরুল ইসলাম চৌধুরী বর্তমানে একই ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) হিসেবে দায়িত্ব পালন করছেন।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, আগামী ২২ ফেব্রুয়ারি ব্যাংকটির বর্তমান এমডি কাজী মসিহুর রহমানের মেয়াদ শেষ হচ্ছে। চাকরির বয়সসীমা শেষ হওয়ায় তিনি অবসরে যাচ্ছেন। ২০১৬ সালের জানুয়ারি থেকে মার্কেন্টাইল ব্যাংকের এমডির দায়িত্ব পালন করে আসছিলেন তিনি।
কামরুল ইসলাম চৌধুরী ২০০১ সালে মার্কেন্টাইল ব্যাংকে যোগ দেন। তিনি চট্টগ্রামের খাতুনগঞ্জ ও আগ্রাবাদ শাখার ব্যবস্থাপক এবং চট্টগ্রাম অঞ্চলের প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন। পরবর্তী সময়ে তিনি ব্যাংকের প্রধান শাখার দায়িত্ব পান এবং পদোন্নতি পেয়ে উপব্যবস্থাপনা পরিচালক হন। ২০১৬ সালের জানুয়ারিতে পদোন্নতি পেয়ে হন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক।
ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিংয়ে স্নাতকোত্তর করার পর ১৯৮৩ সালে ন্যাশনাল ব্যাংকে যোগদানের মাধ্যমে কামরুল ইসলাম চৌধুরীর ব্যাংকিং ক্যারিয়ার শুরু হয়। ১৯৯৪ সালে তিনি এনসিসি ব্যাংকে যোগ দেন। সেখান থেকে ২০০১ সালে মার্কেন্টাইল ব্যাংকে যোগ দেন তিনি।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews