নতুন ক্লাব জুভেন্তাসে সময়টা মন্দ যাচ্ছে না। দিনকয়েক আগে তাঁর বিরুদ্ধে মার্কিন মডেল ক্যাথরিন মায়োরগার আনা ধর্ষণের অভিযোগে সাময়িক টানাপোড়েন এসেছিল পর্তুগিজ তারকার জীবণে। কিন্তু শেষমেষ দুজনের সম্মতিতেই গোটা ঘটনাটি ঘটেছিল বলে জানায় আদালত। তাই ব্যক্তিগত জীবণ এবার আরও কিছুটা গুছিয়ে নিতে চাইছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।




সম্প্রতি রিপোর্টে প্রকাশ তাঁর বান্ধবী জর্জিনা রডরিগেজকে বিয়ের প্রস্তাব জানিয়েছেন এই ফুটবল তারকা। উল্লেখযোগ্য বিষয় হল, রোনাল্ডোর সেই প্রস্তাবে সাড়া দিয়ে জুভেন্তাস তারকার সঙ্গে গাঁটছড়া বাঁধার বিষয়ে রাজিও হয়ে গিয়েছেন রোনাল্ডোর স্প্যানিশ বান্ধবী। পর্তুগালের এক শীর্ষ সংবাদমাধ্যমে প্রকাশ, রীতিমত বিয়ের তোড়জোড়ও নাকি শুরু করে দিয়েছেন জর্জিনা।




বছর দুয়েক হল স্প্যানিশ সুন্দরী জর্জিনা রডরিগেজের সঙ্গে চুটিয়ে ডেট করছেন পর্তুগিজ ফুটবলের পোস্টার বয়। শুধু ডেট নয় রোনাল্ডোর সঙ্গে ‘লিভ টুগেদার’ রিলেশনশিপে থাকা জর্জিনা গতবছর এক ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন। সম্প্রতি তাঁদের কন্যাসন্তানের জন্মদিন পালনে লন্ডন সফরে গিয়েছিলেন এই কাপল। সেখানে কোয়ালিটি সময় কাটানোর পাশাপাশি এটিপি ওয়ার্ল্ড ট্যুর ফাইনালে জকোভিচ-ইসনার ম্যাচ দেখতে দুজনকে একসঙ্গে দেখা গিয়েছে গ্যালারিতে।




এমনকি লন্ডনের এক নাইট ক্লাবে ভারতীয় মুদ্রায় ২৫ লক্ষ টাকা দিয়ে দু’বোতল ওয়াইন কিনে নেটিজেনদের চর্চায় উঠে এসেছেন রোনাল্ডো। তবে ক্রিশ্চিয়ানো এবং জর্জিনার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা একটি ছবি আরও উস্কে দিয়েছে দু’জনের বিয়ের জল্পনা। ‘জেলা’ নামে লন্ডনের এক রেস্টুরেন্টে রোম্যান্টিক ডিনারের শেষে দুজনের আংটি বিনিময়ের ছবি দেখে তাঁর অনুরাগীরা মনে করছেন জর্জিনা প্রস্তাবে রাজি হওয়ায় রোনাল্ডোর বিয়ের সানাই বাজতে বোধহয় বেশি দেরি নেই।





Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews