আওয়ামী লীগ প্রতিনিধিদলের সঙ্গে বৈঠক শেষে কথা বলছেন মাহী বি চৌধুরী। ছবি-যুগান্তর

সাবেক রাষ্ট্রপতি ডা. এ কি এম বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বাধীন যুক্তফ্রন্ট আওয়ামীল লীগ নেতৃত্বাধীন মহাজোটে যোগ দিচ্ছে বলে যে গুঞ্জন শোনা যাচ্ছিল অবশেষে তা সত্যি হতে চলেছে।

মঙ্গলবার দুপুরে আওয়ামী লীগের প্রতিনিধিদলের সঙ্গে বৈঠক শেষে তেমন ইঙ্গিতই দিলেন বিকল্পধারা বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী।

এদিন ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে বৈঠকে আওয়ামী লীগ প্রতিনিধিদলের সঙ্গে বৈঠকে বসে যুক্তফ্রন্টের প্রতিনিধিদল।

বৈঠকে আওয়ামী লীগের পক্ষে প্রতিনিধিত্ব করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

অন্যদিকে যুক্তফ্রন্টের প্রতিনিধিদলের পক্ষে বৈঠকে উপস্থিত ছিলেন বিকল্পধারা বাংলাদেশের মহাসচিব মেজর (অব.) মান্নান ও যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী।

বৈঠক শেষে সাংবাদিকদের মাহী বি চৌধুরী বলেন, আনুষ্ঠানি আলোচনার পর স্বাতন্ত্র্য বজায় রেখে যুক্তফ্রন্ট মহাজোটে যোগ দিতে পারে।

এর আগে যুক্তফ্রন্টের মহাজোটে আসার আভাস দিয়েছিলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরও।

গত রোববার আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা শেষে সাংবাদিকদের তিনি বলেছিন, ‘যুক্তফ্রন্ট ও আমাদের সঙ্গে নির্বাচন করতে পারে। যুক্তফ্রন্টের সঙ্গে আমাদের অ্যালায়েন্স হতেও পারে। আলোচনা চলছে।’



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews