বরিশাল প্রতিনিধি:বরিশাল সিটি কর্পোরেশনের নির্বাচনী এলাকায় থাকা সম্ভাব্য প্রার্থীদের বিলবোর্ড,ব্যানার,পোষ্টার সহ সকল প্রকার প্রচারণা সামগ্রী অপসারণ করার লক্ষ্যে অভিযান শুরু করেছে নির্বাচন কমিশন।

সকাল ১০টায় নগরীর ৫টি এলাকায় নির্বাচন কমিশন একযোগে এই অপসারণ কাজ শুরু করে। দিনের প্রথমভাগে এ অভিযানে নগরের নাজিরের পুল,মড়কখোলা পুল এলাকা থেকে নতুন বাজার বিএম কলেজ এলাকা,নথুল্লাবাদ বাস টার্মিনাল এলাকা থেকে কাশীপুর এলাকা,রুপাতলী থেকে দপদপিয়া এলাকা এবং আমতলা মোড় থেকে নথুল্লাবাদ এলাকা পর্যন্ত সকল প্রকার প্রচারণা সামগ্রী অপসারণ শুরু করেছে নির্বাচন কমিশন।

বরিশাল সিটি নির্বাচনের দায়ীত্বে থাকা সহকারি রিটার্নিং অফিসার মোঃ হেলাল উদ্দিন খান জানান, এ কাজে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেটের পাশাপাশি মেট্রোপলিটন পুলিশ ও সিটি কর্পোরেশনের কর্মকর্তারা সহায়তা করছেন। নির্বাচন কমিশনের নির্দেশ অনুসারে এই কার্যক্রম চলমান থাকবে বলেও তিনি জানান।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews