নীলফামারীর সৈয়দপুরে ফেসবুক লাইভে থেকে আশরাফুল ইসলাম রিফাত (২২) নামে এক যুবক আত্মহত্যা করেছেন অভিযোগ পাওয়া গেছে। তবে ফেসবুক লাইভের বিষয়টি অস্বীকার করছে তার পরিবার।

বুধবার (২৭ মার্চ) দিবাগত রাত সাড়ে ১২টায় সৈয়দপুর শহরের নয়াটোলা আতিয়ার কলোনি রেলওয়ে কোয়ার্টার এলাকায় এ ঘটনা ঘটে।

আশরাফুল ইসলাম রিফাত ওই এলাকার বাসিন্দা আব্দুর রশিদের ছেলে। তিনি উচ্চ মাধ্যমিক পাশ করে বিশ্ববিদ্যালয়ের ভর্তির প্রস্তুতি নিচ্ছিলেন।

নাম প্রকাশ না করার শর্তে এক প্রতিবেশী জানান, ‘রাতে রিফাতের মায়ের আর্তচিৎকারে আমরা গিয়ে দেখি রিফাত ফ্যানের সাথে ঝুলছে এবং মেঝেতে পরে থাকা মোবাইলে লাইভ চলছে। তাতে একটা মেয়েকে দেখা গেছে।’

জানা গেছে, রিফাতকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে দ্রুত উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে রাতেই লাশ উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের উত্তর সোনাখুলী এলাকায় গ্রামের বাড়িতে নিয়ে দাফন করা হয়েছে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহা আলম বলেন, ‘আত্মহত্যার খবর পেয়েছি। এ বিষয়ে একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে। ফেসবুক লাইভে থাকা অবস্থায় আত্মহত্যা করেছে কিনা তা জানা নেই।’



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews