অবশেষে জাতীয়তাবাদী ছাত্রদলের ৬ষ্ঠ জাতীয় কেন্দ্রীয় কাউন্সিলের পুনরায় তফসিল ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার বিএনপির কেন্দ্রীয় দফতর থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়- মনোনয়নপত্র বিতরণ করা হবে ১৭ এবং ১৮ আগস্ট।

মনোনয়নপত্র জমা নেয়া হবে ১৯ এবং ২০ আগস্ট। প্রার্থী যাচাই বাছাই করা হবে ২২, ২৩, ২৪, ২৫ এবং ২৬ আগস্ট। খসড়া প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ২৭ আগস্ট। প্রার্থীদের আপত্তি গ্রহণ করা হবে ২৮ আগস্ট। প্রার্থীদের আপিল নিষ্পত্তি করা হবে ২৯ এবং ৩০ আগস্ট। প্রার্থীতা প্রত্যাহার করা যাবে ৩১ আগস্ট।

চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ২ সেপ্টেম্বর। প্রচারণা চালানো যাবে ৩ সেপ্টেম্বর থেকে ১২ সেপ্টেম্বর রাত ১২ টা পর্যন্ত। ভোট গ্রহণ করা হবে ১ সেপ্টেম্বর সকাল ১০ টা থেকে বেলা ২ টা পর্যন্ত।

ছাত্রদলের ৬ষ্ঠ জাতীয় কেন্দ্রীয় কাউন্সিলের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক খায়রুল কবির খোকন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews