শীতলক্ষ্যায় ট্রলারের ধাক্কায় নৌকাডুবি, নিখোঁজ ৫



স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীতলক্ষ্যা নদীতে ট্রলারের ধাক্কায় একটি যাত্রীবাহী নৌকা ডুবে গেছে। এ ঘটনায় নৌকার ৫ যাত্রী নিখোঁজ রয়েছেন। শুক্রবার রাত সাড়ে দশটার দিকে এ দুর্ঘটনা ঘটে। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিখোঁজ যাত্রীদের উদ্ধার করতে অভিযান চলছে।

ওসি জানান, সুলতানা কামাল ব্রিজ সংলগ্ন শীতলক্ষ্যা নদীর দক্ষিণ রূপসী ঘাট থেকে একটি নৌকা পূর্বপাড়ের উদ্দেশে রওনা দেয়। এসময় একটি বালুবাহী ট্রলারের সঙ্গে ধাক্কা লাগায় নৌকাটি ডুবে যায়। নৌকাটিতে প্রায় ১৪/১৫ যাত্রী ছিল। এর মধ্যে ৫ জন নিখোঁজ রয়েছে, বাকিরা সাঁতরে তীরে উঠেছেন। নিখোঁজদের পরিচয় এখনও জানা যায়নি। তিনি আরও জানান, নৌকাডুবির খবর পেয়ে ঢাকা থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করেছে। স্থানীয় নৌপুলিশ এবং রূপগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে থেকে উদ্ধারকাজে সহায়তা করছে।





Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews