ইসরায়েলি সেনাবাহিনীর গাড়িতে চাপা পড়ে থেতলে গেছে পাঁচ বছরের এক ফিলিস্তিনি শিশুর শরীরের একাংশ। ফিলিস্তিনি স্বাস্থ্য কর্তৃপক্ষ ও রেড ক্রিসেন্টের বরাত দিয়ে মধ্যপ্রাচ্য পর্যবেক্ষণকারী সংস্থা মিডলইস্ট মনিটর এই খবর জানিয়েছে।

ফাইল ছবি - ফিলিস্তিন
রেড ক্রিসেন্টের এক বিবৃতিতে জানানো হয়, শিশুটিকে চিকিৎসার জন্য দ্রুত হাসপাতালে নেওয়া হয়। ফিলিস্তিনি স্বাস্থ্যমন্ত্রী জানান, ‍শিশুরটির শরীরের নিচের অংশ থেতলে গেছে। তবে ইসরায়েলের পক্ষ থেকে এ নিয়ে কোনও মন্তব্য পাওয়া যায়নি।
অপর এক বিবৃতিতে রেড ক্রিসেন্ট জানায়, চলমান বিক্ষোভে কমপক্ষে ২৩১ জন ফিলিস্তিনিকে চিকিৎসা দিয়েছে তারা। এর আগে ৯২ জনকে আহত হিসেবে শনাক্ত করেছিল সংস্থাটি।
বিবৃতিতে বলা হয়, শুক্রবার থেকে সংঘর্ষ ও ইসরায়েলি বিমান হামলায় চারজন নিহত হয়। পূর্ব জেরুজালেমে ইসরায়েলি পুলিশের হাতে ১২ জন আহত হন। পশ্চিম তীরের রামাল্লাহ, বেথেলহেম, তুলকারিম, নাবলুসসহ গাজা উপত্যকায় ২১৯ জন আহত হয়েছেন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews