আগামীকাল শুরু এশিয়া কাপ। বিরাট কোহলি নেই। ভারতের অধিনায়কত্বের দায়িত্ব সামলাবেন রোহিত শর্মা। নেতৃত্বের ‘জার্সি’ পড়ে তিনিও যে কোনও অংশে কম নয়, তা প্রমাণ করার দায় তার। কিন্তু মাঠে নামার আগেই রোহিত পানির হাঙরের আক্রমণ সামলাতে ব্যতিব্যস্ত।

নিজের ইনস্টাগ্রামেই এমন একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, তিনি সত্যিই হাঙরের কাছে ‘আক্রান্ত’। অবশ্য সত্যি সত্যি নয়, ভিডিও গেমিংয়েই তিনি আক্রমণের মুখে পড়েছেন হাঙরের। আসলে এশিয়া কাপে নামার আগে রিল্যাক্স করছেন ভিডিও গেমস খেলে। সেখানেই তিনি হাঙরের ‘প্রতিপক্ষ’।

সেই ভিডিও পোস্ট করেই রোহিত ক্যাপশনে লিখেছেন, ‘‘মাঝে মাঝে ভিডিও গেম খেলা বেশ উত্তেজক লাগে, সেই সঙ্গে ভয়েরও বটে। যখন ভার্চুয়াল জগতে প্রবেশ করি। ‘ভিডিওগেমডে’ হ্যাশট্যাগ লিখে ভক্তদের কাছে প্রশ্নও ছুঁড়ে দিয়েছেন, তোমাদের ফেভারিট ভিডিও গেম কোনটা?’’

এশিয়া কাপ শুরু হচ্ছে শনিবারেই। প্রথম ম্যাচেই মুখোমুখি হবে শ্রীলঙ্কা ও বাংলাদেশ। ভারতের প্রথম ম্যাচ হংকংয়ের বিপক্ষে। দ্বিতীয় ম্যাচেই ভারত নামবে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে। ভারতের গ্রুপে পাকিস্তান ছাড়াও রয়েছে হংকং। অন্য গ্রুপে রয়েছে শ্রীলঙ্কা, বাংলাদেশে এবং আফগানিস্তান।


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews