মার্শের ইনজুরিতে দিল্লিতে গুলবাদিন

সোমবার এক বিবৃতির মাধ্যমে ইনজুরির কারণে আইপিএলের চলতি আসর থেকে মার্শের ছিটকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করে দিল্লি ক্যাপিটালস। যদিও অনেকদিন আগেই আইপিএল থেকে দেশে ফিরে যান তিনি। মার্শের জায়গায় এবার আফগানিস্তান অলরাউন্ডার গুলবাদিন নায়েবকে দলে ভেড়াল দিল্লি ক্যাপিটালস। ভিত্তিমূল্য ৫০ লাখ রুপিতে এবারই প্রথম আইপিএলে খেলবেন এই অলরাউন্ডার।

গত ৩ এপ্রিল কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ম্যাচে বোলিংয়ের সময় ডান হ্যামস্ট্রিংয়ে চোট পান মার্শ। সেদিন পরে ব্যাটিংয়ে নেমে দ্বিতীয় বলে আউট হয়ে যান শূন্য রানে। এর কিছু দিন পরই তিনি দেশে ফিরে যান। বর্তমানে পুনর্বাসন প্রক্রিয়াতে আছেন তিনি।

এর আগে গত মৌসুমে সাড়ে ছয় কোটি ভারতীয় রুপিতে তাকে দলে নেয় দিল্লি ক্যাপিটালস। ২০২৩ আইপিএলে নয় ম্যাচ খেলেছিলেন মার্শ। চলমান আসরে দলটির হয়ে চার ম্যাচ খেললেও নামের প্রতি সুবিচার করতে পারেননি। ব্যাট হাতে ৬১ রান ও বল হাতে নিয়েছেন একটি উইকেট।

চলতি আইপিএলে ৯ ম্যাচে চার জয় ও পাঁচ হারে পয়েন্ট টেবিলে ষষ্ঠ স্থানে আছে দিল্লি। প্লে অফে জায়গা করে নেওয়ার লড়াইয়ে এখনও আছে তারা।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews