সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের গতি স্বাভাবিক হতে শুরু করেছে। বিশ্বজুড়ে দুই ঘণ্টারও বেশি সময় ধীরগতিতে চলেছে এই মাধ্যমটি। এই ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন ফেসবুক কর্তৃপক্ষ। একই সাথে ইন্সটাগ্রাম ও হোয়াটসঅ্যাপের গতিও স্বাভাবিক হতে শুরু করেছে। 

 ফেসবুকের এক মুখপাত্র বিবৃতিতে বলেছেন, ‘আজ ভোর থেকে কোনও কোনও ব্যবহারকারী ফেসবুকের বিভিন্ন অ্যাপে যুক্ত হতে সমস্যায় পড়তে পারেন। তবে তখন থেকেই এই সমস্যা সমাধানের চেষ্টা করছি আমরা। যে কোনও অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য আমরা ক্ষমাপ্রার্থী।

এর আগে, গত মাসে একবার একই ধরনের অভিজ্ঞতার মুখোমুখি হয়েছিলেন ব্যবহারকারীরা। ওই সময়ে প্রায় ২৪ ঘণ্টা পর ফেসবুক কর্তৃপক্ষ জানান, সার্ভার কনফিগারেশন পরিবর্তনের কারণে ব্যবহারকারীরা এই সমস্যার মুখোমুখি হয়েছেন। 

রবিবার বাংলাদেশ সময় বিকেল সাড়ে চারটা থেকে বিশ্বব্যাপী ফেসবুকের ধীরগতির মুখে পড়তে শুরু করেন এর ব্যবহারকারীরা। ফেসবুকের মালিকানাধীন অন্য দুটি অ্যাপ হোয়াটসঅ্যাপ ও ইন্সটাগ্রাম ব্যবহারকারীরাও একই অভিজ্ঞতা পাওয়া শুরু করেন। 



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews