ঢাকা: বৈশাখের এ তাপদাহে কিছুটা স্বস্তির পরশ বুলিয়ে দিতে ‘দেশের প্রথম সিটি ব্র্যান্ড-রূপায়ণ সিটি’ বর্ণিল আয়োজনে উদযাপন করছে ‘সামার ফেস্ট-২০২৪’।

প্রিমিয়াম মেগাগেটেড কমিউনিটি ‘রূপায়ণ সিটি উত্তরায়’ রূপায়ণ গ্র্যান্ড এর সুইমিং পুল সংলগ্ন ব্লক-বি লাউঞ্জে ২৬ ও ২৭ এপ্রিল বর্ণাঢ্য আয়োজনে উদযাপিত হচ্ছে এ সামার ফেস্ট।

আনন্দঘন এ অনুষ্ঠানে ‘রূপায়ণ সিটি’র সম্মানিত ক্লায়েন্ট ও আমন্ত্রিত অতিথিরা মনোমুগ্ধকর এ আয়োজন উপভোগ করেন।

‘রূপায়ণ সিটি’ ব্র্যান্ড সব সময়েই দেশীয় সংস্কৃতিকে ধারণ করে আর তারই ধারাবাহিকতায় ‘সামার ফেস্ট’ এর অংশ হিসেবে রয়েছে বাংলার চিরায়ত বাউল সংগীত ও বিশেষ কবিতা আবৃত্তির আসর।

‘ব্রেক দ্য স্কয়ার ফিট স্টোরি’ এ দর্শনের মাধ্যমে রূপায়ণ সিটি, বাংলাদেশের গেটেড কমিউনিটির ধারণাকে দিয়েছে নতুন মাত্রা। যার ফলে রচিত হয়েছে প্রিমিয়াম মেগা গেটেড কমিউনিটি-রূপায়ণ সিটি উত্তরা।

দেশীয় সংস্কৃতির চেতনায় উদ্বুদ্ধ হয়ে ‘রূপায়ণ সিটি’ ভবিষ্যতেও আরও বিভিন্ন অনন্দমুখর উৎসব আয়োজনের ব্যাপারে প্রতিশ্রুতিবদ্ধ।

বাংলাদেশ সময়: ২২০২ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৪
আরবি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews