নোয়াখালীর হাতিয়ায় সন্ত্রাসীদের গুলিতে নিরব উদ্দিন (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ সময় শিশুটির বাবাও গুলিবিদ্ধ হয়েছেন। রবিবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। 

নিরব উদ্দিন (১০) হাতিয়া পৌরসভার ৪ নং ওয়ার্ডের মিরাজ উদ্দিনের ছেলে এবং স্থানীয় রহমানিয়া ফাজিল মাদ্রাসার পঞ্চম শ্রেণীর ছাত্র। গুলিবিদ্ধ অবস্থায় মিরাজ উদ্দিনকে (৪৫) নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুলিবিদ্ধ মিরাজ উদ্দিন জানান, গত পৌরসভা নির্বাচনে তিনি পৌর আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট ছাইফ উদ্দিন আহম্মেদের পক্ষে কাজ করেন। তখন থেকে সংসদ সদস্য আয়শা ফেরদৌসের অনুসারীদের সাথে তার বিরোধ সৃষ্টি হয়। রবিবার রাত ৮টার দিকে ডালিম, জুয়েল, কাইউম, মুরাদ বেচু, মহিন ও জিন্নুর নেতৃত্বে একদল সন্ত্রাসী তার বাড়িতে এসে এলোপাতাড়ি গুলি ছোঁড়ে। এ সময় মিরাজ ও তার ছেলে নিরব বুলেটবিদ্ধ হয়। ঘটনাস্থল থেকে দুজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পর নিরবকে মৃত ঘোষণা করে চিকিৎসক।

হাতিয়া থানার ওসি মো. কামরুজ্জামান সিকদার জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। মিরাজকে ওই হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।


বিডি প্রতিদিন/১৬ এপ্রিল ২০১৮/হিমেল



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews