টি২০’তে আবার দেখা গেল পুরানো বাংলাদেশকে। দিশেহারা ও তাড়াহুড়ো ব্যাটিংয়ে ২০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ১৪৩ রান তুলতে সক্ষম হয় টাইগাররা। এক নজরে দেখে নিন টাইগার ব্যাটসম্যানদের উইকেটগুলো কিভাবে শিকার করল উইন্ডিজ বোলাররা।

প্রথম ওভারেই তামিম-সৌম্যের বিদায়

ম্যাচের প্রথম বলেই তামিমের উইকেট হারিয়ে ইনিংসের সূচনা করে বাংলাদেশ। এরপর এই ওভারেই সৌম্যকে হারায় টাইগাররা। স্পিনার অ্যাশলে নার্সের করা প্রথম ওভারের প্রথম বলেই তেড়েফুঁড়ে এগিয়ে এসে মারতে যান তামিম। বল মিস করে স্ট্যাম্পিংয়ের ফাঁদে পড়েন ওয়ানডে সিরিজে ২৮৭ রান করা তামিম। এরপর চতুর্থ বলে সৌম্যকে বোল্ড করেন এই অফ স্পিনার।

পর পর দুই বলে লিটন-সাকিব সাজঘরে

কিমও পলের করা পঞ্চম ওভারে পর পর দুই বলে বড় শট খেলতে গিয়ে আউট হয়ে যান সাকিব ও লিটন। ডিপ স্কয়ারে লিটনের সহজ ক্যাচ ধরেন ফ্লেচার। পরের বলে সাকিবকে আবার শর্ট বল দেন পল। থার্ড ম্যানের ওপর দিয়ে খেলতে চেয়েছিলেন ১ রানে জীবন পাওয়া সাকিব। কিন্তু কেসরিক উইলিয়ামসের অসাধারণ ক্যাচে পরিণত হন ১৯ রান করা সাকিব।

মুশফিককে ফেরালেন কেসরিক

কেসরিক উইলিয়ামসের করা শর্ট বল তুলে মারতে গিয়ে থার্ড ম্যান অঞ্চলে ক্যাচ দেন ১১ বলে ১৫ রান করা মুশফিক।

রাসেলের বলে বোল্ড আরিফুল

আন্দ্রে রাসেলের করা ১৫তম ওভারের প্রথম বলেই বোল্ড হয়ে সাজঘরে ফেরত যান ১৮ বলে ১৫ রান করা আরিফুল।

মাহমুদউল্লাহকে ফিরিয়ে বড় সাফল্য স্বাগতিকদের

দ্রুত রান তুলতে গিয়ে ১৬তম ওভারে সাজঘরে ফেরেন মাহমুদউল্লাহ। কেসরিক উইলিয়ামসের বলে এগিয়ে এসে মারতে গিয়ে বোল্ড হন ডানহাতি ব্যাটসম্যান। ২৭ বলে সর্বোচ্চ ৩৫ রান করেন মাহমুদউল্লাহ। ৩ চার ও ২ ছক্কায় সাজিয়েছেন ইনিংসটি।

মিরাজ অপু ফিরলেন ১৯তম ওভারে

কেসরিক উইলিয়ামসের শেষ ওভারের প্রথম বলে স্লগ খেলতে গিয়ে ডিপ মিড উইকেটে ক্যাচ দেন মিরাজ। দুই বল পর নাজমুল ইসলাম অপুকে উইকেটের পিছনে তালুবন্দি করান কেসরিক।

বাংলা ইনসাইডার/ডিআর 



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews