মেহেরপুরের গাংনী উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিকা (১৫) বাড়িতে এসেছে শুনে পালিয়ে গেছেন প্রেমিক (২২)। মেয়েটি আত্মহত্যা করার হুমকি দেওয়ায় প্রেমিকের বাবা দুই রাত তার পাহারার ব্যবস্থা করেন।

স্থানীয় কয়েকজন বলেন, একটি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী গত মঙ্গলবার সকালে বিয়ের দাবিতে উপজেলার ছাতিয়ান গ্রামে তার প্রেমিক আকাশের বাড়িতে যায়। খবর পেয়ে আকাশ বাড়ি থেকে পালিয়ে যান। আকাশের বাবাকে ওই কিশোরী জানায় যে আকাশ তাকে বিয়ে না করলে কীটনাশক পান করে সে আত্মহত্যা করবে।

আকাশের বাবা জহুরুল ইসলামের দাবি, তিনি রাত জেগে পাহারার ব্যবস্থা করেছেন, যাতে কোনো দুর্ঘটনা না ঘটে। বিষয়টি সমাধানে পরের দিন বুধবার রাতে সামাজিকভাবে বৈঠকে বসেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা। পরে মেয়েটিকে বুঝিয়ে বাড়িতে নিয়ে যান তার মা–বাবা। ঘটনাটি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

মেয়েটির বাবার দাবি, বিদ্যালয়ে পড়াশোনা করতে গিয়ে আকাশের প্রেমের ফাঁদে পড়ে তাঁর মেয়ে। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রতারণা করেছে ছেলেটি। এ নিয়ে তাদের সামাজিকভাবে হেয় হতে হচ্ছে।

গাংনী উপজেলার নির্বাহী কর্মকর্তা সেলিম শাহনেওয়াজ বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে ঘটনাটি ছড়িয়ে পড়ে। মেয়েটির পরিবার চাইলে আইনগত ব্যবস্থা নিতে পারে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews