বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে জামায়াতের কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও জেলা আমির অধ্যক্ষ মাওলানা আব্দুল হক সরকারের সভাপতিত্বে এবং কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও জেলা সেক্রেটারি মোঃ মনজুরুল ইসলাম রাজুর সঞ্চালনায় ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০ এপ্রিল) সম্মেলনটি অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আমিরে জামায়াত ডা: শফিকুর রহমান।

এ সময় রুকনদের উদ্দেশে তিনি বলেন, শপথের জনশক্তি হিসেবে একমাত্র আল্লাহর সন্তুষ্টি অর্জনই আমাদের মূল লক্ষ্য হতে হবে। এই লক্ষ্যে আমাদের সকল কার্যক্রম পরিচালনা করতে হবে। আমরা ইকামাতের দ্বীনের কাজ করি। আর এই কাজ কখনো গোপনে নয়, প্রকাশ্যে সকল মানুষের কাছে পৌঁছে দিতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে সহকারী সেক্রেটারি জেনারেল ও বগুড়া অঞ্চল পরিচালক মাওলানা রফিকুল ইসলাম বলেন, আমাদের একমাত্র আল্লাহকেই ভয় করতে হবে। আল্লাহ ছাড়া কাউকে ভয় করা তো জায়েজই নেই।

তিনি আরো বলেন, সংগঠন সম্প্রসারণ ও মজবুত করতে হবে। নিঃশর্তভাবে নেতৃত্ব মেনে চলতে হবে। স্বতঃস্ফূর্তভাবে আনুগত্য করতে হবে। আল্লাহর পথে অর্থ ব্যয় করতে হবে। সন্দেহ-সংশয় দূর করতে হবে। ব্যাপকভিত্তিক দাওয়াতি কাজ করতে হবে। আগামী ১ বছরের মধ্যে বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলাকে দাওয়াতি তৎপরতার মাধ্যমে শক্তিশালী ভিত্তির ওপর দাঁড় করানো হবে ইনশাআল্লাহ।

আরো বক্তব্য রাখেন বগুড়া অঞ্চল টিম সদস্য ও সাবেক পাবনা জেলা আমির মাওলানা আব্দুর রহিম, বগুড়া অঞ্চল টিম সদস্য অধ্যাপক নজরুল ইসলাম, জেলা নায়েবে আমির মাওলানা আব্দুল হাকিম, মাওলানা মমতাজ উদ্দিন প্রমুখ।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews