পয়েন্ট টেবিলে শীর্ষে থাকা চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার সঙ্গে কেবল গোল ব্যবধানে পিছিয়ে রিয়াল মাদ্রিদ। ১৮ তারিখে মৌসুমের প্রথম এল ক্ল্যাসিকো তাই দুদলের জন্যই অতি গুরুত্বপূর্ণ। এমন ম্যাচে দুঃসংবাদ রিয়ালের। চোটের কারণে ক্ল্যাসিকো থেকে ছিটকে গেছেন লস ব্লাঙ্কোসদের বেলজিয়ান ফরোয়ার্ড এডেন হ্যাজার্ড।

গত মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগে পিএসজির বিপক্ষে ২-২ গোলে ড্র করা ম্যাচে গোড়ালিতে চোট পান হ্যাজার্ড। জাতীয় দল সতীর্থ থমাস মুনিয়ের আঘাতে খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছাড়তে হয় চলতি মৌসুমেই চেলসি থেকে বার্নাব্যুতে আসা ফরোয়ার্ডকে।

শুরুতে হাল্কা ভাবা হলেও পরীক্ষা-নিরীক্ষা শেষে দেখা যাচ্ছে বেশ ভালোরকমের আঘাতই পেয়েছেন হ্যাজার্ড। হাড়ে চিড় ধরা পড়েছে। এবার বড়দিনটা তাকে ক্রাচে ভর করেই কাটাতে হবে।

রিয়ালের জন্য দুঃসংবাদ এখানেই শেষ নয়। হ্যাজার্ডের পাশাপাশি চোটের সমস্যা আছে ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্সেলোরও। কাফ মাসলে চোট থাকায় এল ক্ল্যাসিকোতে অভিজ্ঞ লেফটব্যাককে নাও পেতে পারে লস ব্লাঙ্কোসরা।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews