১৪ বছরে বাংলাদেশ বদলে গেছে দাবি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এই রাজশাহীও বদলে গেছে। এ বরেন্দ্রভূমি এলাকায় আমূল পরিবর্তন হয়েছে। বৈপ্লবিক পরিবর্তন হয়েছে। রাজশাহীকে নিয়ে গর্ব করা হয় এই কারণে যে এটি বাংলাদেশের সবচেয়ে কম দূষিত শহর। এর ক্রেডিট অবশ্যই বর্তমান মেয়র পাওয়ার যোগ্য। সেদিক থেকে রাজশাহীর প্রশংসা করতেই হবে। এই যে বাংলাদেশ বদলে গেছে, এই নিয়ে অবশ্যই শেখ হাসিনা কথা বলবেন। কথা বলবেন স্মার্ট বাংলাদেশকে ফোকাস করে। কীভাবে ডিজিটাল বাংলাদেশ তিনি নির্মাণ করেছেন। ডিজিটাল বাংলাদেশের আলোকে আগামী ৪১ সালে তাঁর পরিকল্পনা রয়েছে স্মার্ট বাংলাদেশের রূপকল্পের। এটা নিয়ে রাজশাহীর জনসভায় প্রধানমন্ত্রী তাঁর সরকারের পরিকল্পনা জনগণকে বলবেন।

নির্বাচনের প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ‘নির্বাচন তো শুরু হয়ে গেছে। নির্বাচনের এক বছর বাকি। আমরা নির্বাচনের প্রস্তুতি শুরু করে দিয়েছি। এই জনসভায় দলের সভাপতি অবশ্যই রাজশাহীর জনগণের সমর্থন চাইবেন।’



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews