বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, খালেদা জিয়া মারাত্মক অসুস্থ অবস্থায় আছেন। তার সুচিকিৎসার জন্য মুক্তি জরুরি। তার মুক্তিতেই গণতন্ত্র পুনরুদ্ধার সম্ভব।











রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে বুধবার সকালে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে বাংলাদেশ জাতীয়তাবাদী ওলামা দল আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।













মির্জা ফখরুল বলেন, সরকার একদলীয় শাসন কায়েম করেছে। বাংলাদেশের স্বার্থকে জলাঞ্জলি দেয়া হচ্ছে। রোহিঙ্গা ইস্যুতে সরকার সম্পূর্ণ ব্যর্থ হয়েছে।

সবাইকে ঐক্যবদ্ধ হয়ে জনগণের সরকার প্রতিষ্ঠার আহ্বান তিনি।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, খালেদা জিয়া মারাত্মক অসুস্থ অবস্থায় আছেন। তার সুচিকিৎসার জন্য মুক্তি জরুরি। তার মুক্তিতেই গণতন্ত্র পুনরুদ্ধার সম্ভব। রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে বুধবার সকালে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে বাংলাদেশ জাতীয়তাবাদী ওলামা দল আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন। মির্জা ফখরুল বলেন, সরকার একদলীয় শাসন কায়েম করেছে। বাংলাদেশের স্বার্থকে জলাঞ্জলি দেয়া হচ্ছে। রোহিঙ্গা ইস্যুতে সরকার সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে জনগণের সরকার প্রতিষ্ঠার আহ্বান তিনি।তিনি আরও বলেন, আসাম নিয়ে জটিলতা বাড়ছে। ভারতীয়দের বাংলাদেশি আখ্যা দিয়ে আমাদের দেশে পাঠানোর হুমকি দিচ্ছে ভারত। অথচ স্বাধীনতার পর বাংলাদেশ থেকে একজনও আসাম যায়নি। বাংলাদেশকে অস্থিতিশীল করতে ষড়যন্ত্রের অংশ হিসেবে আসামের মুসলমানদের ফেরত পাঠানোর পায়তারা করা হচ্ছে বলে জানান তিনি। মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন, বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব-উন নবী খান সোহেল প্রমুখ। পি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews