না। সকাল থেকে বিভিন্ন গণমাধ্যমে ‘শাকিব-অপুর বিচ্ছেদ কার্যকর’ শিরোনামে যে খবরগুলো প্রকাশ পাচ্ছে তার কোনও সত্যতা খুঁজে পাওয়া গেল না বাংলা ট্রিবিউন অনুসন্ধানে।
উল্টো ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) অঞ্চল-৩-এর নির্বাহী কর্মকর্তা হেমায়েত হোসেনের প্রশ্ন, ‘এসব খবর কোথায় পান! এগুলা তো সেনসিটিভ ইস্যু। এভাবে নিশ্চিত না হয়ে খবর প্রকাশ ঠিক না।’
তিনি জানান, শাকিব-অপুর বিচ্ছেদ এখনও কার্যকর হয়নি। বরং তাদের হাতে এখনও ১৮ দিন সময় আছে। এরমধ্যে অনেক কিছুই হতে পারে।
তিনি বাংলা ট্রিবিউনকে বলেন, ‘তাদের দুজনকে নিয়ে আমাদের তৃতীয় ও শেষ শুনানি হবে ১২ মার্চ। মূলত সেদিনই চূড়ান্ত হবে তালাক কার্যকর হবে, নাকি সমঝোতায় গড়াবে।’
জানা গেছে, গত বছর ২২ নভেম্বর শাকিব খান তার আইনজীবী শেখ সিরাজুল ইসলামের মাধ্যমে অপুর কাছে তালাকের নোটিস পাঠান। সে অনুযায়ী গণমাধ্যমের অনেকেই ধরে নিয়েছেন আলোচিত এই তালাক কার্যকর হচ্ছে তিন মাসের হিসাবে আজ ২২ ফেব্রুয়ারি।
ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) অঞ্চল-৩-এর নির্বাহী কর্মকর্তা হেমায়েত হোসেনের তথ্যমতে, শাকিব খান ২২ নভেম্বর পাঠালেও সেই নোটিস অপু বিশ্বাস হাতে পান ১২ ডিসেম্বর। ফলে চিঠি হাতে পাওয়ার দিন থেকেই তিন মাসের বিষয়টি কাউন্ট শুরু হবে। সেই হিসেবে চিঠি হাতে পৌঁছানোর ঠিক এক মাসের মাথায় চলতি বছরের ১২ জানুয়ারি ডিএনসিসি প্রথম সালিশ বৈঠকের আয়োজন করে।
প্রথম বৈঠকে অপু উপস্থিত থাকলেও শাকিব ছিলেন অনুপস্থিত। এরপর ১২ ফেব্রুয়ারি আয়োজিত দ্বিতীয় বৈঠকে উপস্থিত ছিলেন না দুজনের একজনও। সেই হিসেবে এ বিষয়ে তৃতীয় এবং শেষ বৈঠক হতে যাচ্ছে ১২ মার্চ।
এদিকে তালাক কার্যকর হওয়া না হওয়া এবং শেষ বৈঠকে তাদের উপস্থিতির বিষয়ে কোনও মন্তব্য পাওয়া যায়নি শাকিব খান ও অপু বিশ্বাসের। যদিও দুজনেই এখন ঢাকায় অবস্থান করছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক শাকিব খানের কাছের একজন বাংলা ট্রিবিউনকে বলেন, ‘১২ মার্চ সিটি করপোরেশনে শাকিবের যাওয়ার সম্ভাবনা নেই। তিনি এখন কাজ নিয়েই ব্যস্ত থাকবেন। শিগগিরই ছবির কাজে ভারত ও স্কটল্যান্ডে যাবেন।’
জানা যায়, ছেলে আব্রাম খান জয়ের জন্য খরচ বাবদ এখন প্রতি মাসে অপুকে এক লাখ টাকা দিচ্ছেন শাকিব। তালাক কার্যকর হওয়ার পর অপু বিশ্বাসকে বিয়ের দেনমোহর বাবদ সাত লাখ টাকা পরিশোধ করবেন এ চিত্রনায়ক।
প্রসঙ্গত, ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর তাদের ঘরে আসে পুত্রসন্তান আব্রাম খান জয়। বিয়ে এবং সন্তান জন্মের বিষয়টি গোপন থাকলেও গত বছর ১০ এপ্রিল বিষয়টি প্রকাশ করে দেন অপু বিশ্বাস।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews