নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় কলেজছাত্রী জান্নাতুল ফেরদৌসকে (১৭) ধারালো চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করার অভিযোগে মূলহোতা ইমনকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।



সিনিয়র সহকারী পুলিশ সুপার (কেন্দুয়া সার্কেল) সোহান সরকার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন,  প্রযুক্তি ব্যবহারসহ বিভিন্ন কৌশল অবলম্বন করে আমরা জান্নাতুলকে কুপিয়ে জখম করার হোতা ইমনকে দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। এখন তাকে কেন্দুয়া থানায় নিয়ে যাওয়া হচ্ছে।

এদিকে আহত কলেজছাত্রী জান্নাতুল ফেরদৌস ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে বলে জানিয়েছে তার পরিবার।

উল্লেখ, মঙ্গলবার বিকালে কেন্দুয়া পৌর শহরের শান্তিনগর এলাকায় বাসা থেকে কৌশলে ডেকে নিয়ে ধারালো চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে বখাটে ইমন। পরে সে পালিয়ে যায়।

মঙ্গলবার রাত সোয়া ১০টার দিকে মোহনগঞ্জ রেলস্টেশন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।সিনিয়র সহকারী পুলিশ সুপার (কেন্দুয়া সার্কেল) সোহান সরকার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি বলেন, প্রযুক্তি ব্যবহারসহ বিভিন্ন কৌশল অবলম্বন করে আমরা জান্নাতুলকে কুপিয়ে জখম করার হোতা ইমনকে দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। এখন তাকে কেন্দুয়া থানায় নিয়ে যাওয়া হচ্ছে।এদিকে আহত কলেজছাত্রী জান্নাতুল ফেরদৌস ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে বলে জানিয়েছে তার পরিবার।উল্লেখ, মঙ্গলবার বিকালে কেন্দুয়া পৌর শহরের শান্তিনগর এলাকায় বাসা থেকে কৌশলে ডেকে নিয়ে ধারালো চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে বখাটে ইমন। পরে সে পালিয়ে যায়।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews