আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, 'কাজের জন্য সড়কে বের হচ্ছি, সঙ্গে পাচ্ছি দল। দল ও সড়কের কাজ একই সঙ্গে করতে পারব।'
 
শুক্রবার দুপুরে পদ্মা সেতু এলাকা পরিদর্শন শেষে মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার দোগাছিতে সেতুর সার্ভিস এরিয়ার সভাকক্ষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
 
পদ্মা সেতু নির্মাণ প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, 'পদ্মা সেতুর সঙ্গে আমাদের জাতির সম্মান জড়িয়ে আছে। পদ্মা সেতুর কাজ নিরবে ২৪ ঘণ্টা ধরে করে যাচ্ছি।'
 
তিনি বলেন, এ পর্যন্ত পদ্মা সেতুর কাজের ৩৯ শতাংশ হয়েছে। সেতুর কাজে দৃশ্যমান অগ্রগতি হয়েছে। ২-৩ মাসের মধ্যেই প্রথম স্প্যানটি পিলারের ওপর বসবে।

আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, 'কাজের জন্য সড়কে বের হচ্ছি, সঙ্গে পাচ্ছি দল। দল ও সড়কের কাজ একই সঙ্গে করতে পারব।'শুক্রবার দুপুরে পদ্মা সেতু এলাকা পরিদর্শন শেষে মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার দোগাছিতে সেতুর সার্ভিস এরিয়ার সভাকক্ষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।পদ্মা সেতু নির্মাণ প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, 'পদ্মা সেতুর সঙ্গে আমাদের জাতির সম্মান জড়িয়ে আছে। পদ্মা সেতুর কাজ নিরবে ২৪ ঘণ্টা ধরে করে যাচ্ছি।'তিনি বলেন, এ পর্যন্ত পদ্মা সেতুর কাজের ৩৯ শতাংশ হয়েছে। সেতুর কাজে দৃশ্যমান অগ্রগতি হয়েছে। ২-৩ মাসের মধ্যেই প্রথম স্প্যানটি পিলারের ওপর বসবে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews