বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলার অভিযোগ পাওয়া গেছে। তাঁর বহরে থাকা ৬ থেকে ৭টি গাড়ি হামলাকারীরা ভাঙচুর করেছে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

বহরে থাকা মির্জা ফখরুলের ব্যক্তিগত কর্মকর্তা মো. ইউনুস প্রথম আলোর কাছে দাবি করেন, আজ মঙ্গলবার বেলা ১টার দিকে ঠাকুরগাঁওয়ের বেগুনবাড়ি ইউনিয়নে এই হামলার ঘটনা ঘটে।

মো. ইউনুসের আগে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার প্রেস উইংয়ের কর্মকর্তা শায়রুল কবীর খানও একই অভিযোগ করেন। তিনি বলেন, মির্জা ফখরুলের গাড়িবহরে হামলা হয়েছে। বহরের গাড়ি ভাঙচুর করা হয়েছে।

মির্জা ফখরুলের বহরের ভাঙচুর হওয়া গাড়ি। ছবি: সংগৃহীতঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান প্রথম আলোকে বলেন, এ রকম একটি খবর তাঁরা শুনেছেন। তাঁরা ঘটনাটি খতিয়ে দেখছেন। তিনি নিজে মির্জা ফখরুলের সঙ্গে কথা বলেছেন।

ফখরুলের ব্যক্তিগত কর্মকর্তা মো. ইউনুস বলেন, হামলাকারীরা বহরের গাড়ি ভাঙচুর করেছে। তবে বিএনপির মহাসচিবের গাড়ি অক্ষত রয়েছে। তিনিও (মির্জা ফখরুল) অক্ষত আছেন। তবে এ ঘটনায় বিএনপির কয়েকজন নেতা-কর্মী সামান্য আহত হয়েছেন।

বহরে থাকা বিএনপির নেতাদের ভাষ্য, গতকাল সোমবার রাতে স্থানীয় বিএনপির দুজন নেতা গ্রেপ্তার হন। মির্জা ফখরুল তাঁদের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলার জন্য বেগুনবাড়ি ইউনিয়নের তানারহাট গ্রামে যাচ্ছিলেন। পথে হামলা হয়। আওয়ামী লীগের স্থানীয় কর্মীরা এই হামলা চালান বলে বিএনপির নেতাদের অভিযোগ।

মির্জা ফখরুলের বহরের ভাঙচুর হওয়া গাড়ি। ছবি: সংগৃহীতমো. ইউনুসের অভিযোগ, বেগুনবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা বনী আমিনের নেতৃত্বে এই হামলা হয়।

অভিযোগ যাচাই করতে পারেনি প্রথম আলো।

মির্জা ফখরুলের বহরের ভাঙচুর হওয়া গাড়ি। ছবি: সংগৃহীতঅভিযোগের বিষয়ে জানতে চেষ্টা করেও বনীকে তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।

হামলার কারণে মির্জা ফখরুল আর তানারহাটে অবস্থান করেননি। সেখান থেকে তিনি গরিয়ার হাট নামক স্থানে নির্বাচনী পথসভা ও প্রচারে অংশ নিচ্ছেন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews