হবিগঞ্জ: নৌপরিবহনমন্ত্রী শাহজাহান খান বলেছেন, জামায়াত-শিবির- রাজাকার কিংবা তাদের সন্তানরা মেধাবী হলেও সরকারি চাকরি দেওয়া উচিত হবে না। তারা যদি সরকারি চাকরি পায় তবে আমাদের দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করে দেবে।

মঙ্গলবার (১৫ মে) সন্ধ্যায় হবিগঞ্জ সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সিটি কর্পোরেশনের নির্বাচনে বিএনপি তাদের পরাজয় অবশ্যম্ভাবী ভেবে সরকার ও নির্বাচন কমিশনের বিরুদ্ধে অহেতুক অভিযোগ করছে। তাদের কোনো এজেন্টকে যদি বের করে দেওয়া হয়, তবে তারা নির্বাচন কমিশনে অভিযোগ করতে পারেন। আমরা মনে করি সুষ্ঠুভাবে ভোট শেষ হয়েছে।

মন্ত্রী আরো বলেন, নির্বাচন সম্পর্কে বিএনপি এ পর্যন্ত কত কথাই বলেছে। কোনোকিছুর প্রমাণ করতে পারেনি। তারা অহেতুক অভিযোগ উত্থাপন করেছে।

কোটা পদ্ধতির ব্যাপারে তিনি বলেন, প্রধানমন্ত্রী কোটা বাতিল ঘোষণার পরও যে আন্দোলন করা হয়েছে তা ঠিক হয়নি। এতে অন্য কোনো ইন্ধন রয়েছে। প্রধানমন্ত্রী যা বলেন তাই করেন। কমিটির সুপারিশের পরই প্রজ্ঞাপন জারি হবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি, হবিগঞ্জের জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ, অতিরিক্ত পুলিশ সুপার আসম সামছুর রহমান ভূইয়া, সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট সুলতান মাহমুদসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পরে মন্ত্রী হবিগঞ্জ জেলা পরিষদ মিলনায়তনে সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের একটি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, মে ১৫, ২০১৮

আরএ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews