মেয়ে সুহানাকে পৃথিবীর সবচেয়ে সুন্দরী রমণীর খেতাবে ভূষিত করেছেন এ অভিনেতা। সম্প্রতি কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বক্তৃতা করার সময় মেয়ের প্রতি তার এ দৃঢ় ভালোবাসার কথা ব্যক্ত করেন তিনি।

শাহরুখ কলকাতা চলচ্চিত্র উৎসবে এসে তার মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘জিরো’র প্রচারণা ছাড়াও ক্যারিয়ারের বিভিন্ন স্মৃতিময় ঘটনা তুলে ধরেন। তিনি কিভাবে আজকের অবস্থানে এসেছেন, মানুষকে কিভাবে মূল্যায়ন করেন, কেনো মানুষ তাকে ভালোবাসে সবকিছু নিয়েই খোলাখুলি কথা বলেন ‘কিং খান’।

এ সময় তিনি মেয়ে সুহানার প্রতি তার ভালোবাসার কথা ব্যক্ত করেন।

সোহানা প্রসঙ্গে শাহরুখ বলেন, ‘আমি দৃঢ়তার সঙ্গে বলতে পারি আমার মেয়ে কিছুটা দুষ্ট। কিন্তু আমার দৃষ্টিতে সুহানাই পৃথিবীর সবচেয়ে সুন্দরী মেয়ে।’

শাহরুখ আরও বলেন, ‘সুহানা এ বছর ১৮ বছরে পা দিয়েছে এবং এবারই প্রথম সে ভোগ ম্যাগাজিনের প্রচ্ছদ হয়েছে। ভবিষ্যতে তার অভিনেত্রী হওয়ার ইচ্ছে আছে। তবে বর্তমানে সে লন্ডনের একটি বেসরকারি স্কুলে পড়াশোনা করছে।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, ১৩ নভেম্বর ২০১৮।

ওএফবি/জেআইএম



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews