পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটায় বলেশ্বর-বিষখালী ভাড়ানি খালে নোঙর করা একটি ট্রলারে আরেকটি ট্রলারের ধাক্কায় মনির হোসেন (৩০) নামে এক জেলে নিখোঁজের পাঁচ ঘণ্টা পর মরদেহ উদ্ধার করা হয়েছে।  

রোববার (৫ মে) বিকেল ৩টার দিকে ভাসমান অবস্থায় তার উদ্ধার করা হয়।

মনির হোসেন নোয়াখালী জেলার লক্ষ্মীপুর উপজেলার চকবাজার এলাকার হাফেজ উদ্দিনের ছেলে। নিহত পাথরঘাটা উপজেলা চেয়ারম্যান মোস্তাফা গোলাম কবিরের মালিকানা এফবি সাফওয়ান ট্রলারে কাজ করতেন।

নিহত মনিরের চাচা শ্বশুর ইসমাইল হোসেন বলেন, পাথরঘাটা লঞ্চঘাটে আমাদের নোঙর করা ট্রলারে আরেক ট্রলার ধাক্কা দেয়। এ সময় আমাদের ট্রলারের সুকান ছুটে গিয়ে মনিরের গায়ে পড়ে। এতে মনির ছিটকে খালে পড়ে তলিয়ে যায়।  

ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী বলেন, জেলে খালে পড়ে নিখোঁজ হওয়ার সংবাদ ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই স্থানীয় জেলেরা খালে উদ্ধার কাজ শুরু করে। খালের একাধিক পয়েন্টে জাল ফেলে আটকিয়ে দেওয়া হয়েছে যাতে মরদেহটি ভেসে যেতে না পারে। পরে ফায়ার সার্ভিস কর্মীদের সহযোগিতায় তার মরদেহ পাওয়া যায়।

পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. রোকনুজ্জামান খান বলেন, তাৎক্ষণিক উপজেলা প্রশাসনসহ ফায়ার সার্ভিস, কোস্টগার্ড ও স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার কাজ শুরু হয়। পাঁচ ঘণ্টা পর মরদেহ পাওয়া যায়।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, নিখোঁজ জেলের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, মে ৫, ২০২৪
এসএম



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews