বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে তাকে ক্লোজড করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। 

জানা গেছে, গত ১৭ ফেব্রুয়ারি ফরিদপুর সদর ভূমি অফিসের সামনে ছিনতাইয়ের ঘটনা ঘটে। ওই ঘটনায় অরুনীমা নামে এক নার্স গুরুতর আহত হন। পাঁচদিন মৃত্যুর সঙ্গে লড়াই করে বৃহস্পতিবার সকালে রাজধানীর নিউরো সায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। কিন্তু ছিনতাইয়ের ঘটনার পাঁচদিন পেরিয়ে গেলেও কোনো মামলা না হওয়া এবং ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশ কোনো ভূমিকা না নেওয়ায় ওসিকে ক্লোজড করা হয়েছে। 

এ বিসয়ে ফরিদপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার জামাল পাশা বলেন, ওসি নাজিম উদ্দিনকে বদলি করে পুলিশ লাইনে নিয়ে আসা হয়েছে। নতুন ওসি হিসেবে এ এম এম নাসিমকে দায়িত্ব দেওয়া হয়েছে। 

জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া বলেন, এ ঘটনায় গাফিলতি করায় ওসিকে ক্লোজড করে নতুন একজনকে দায়িত্ব দেওয়া হয়েছে। শান্তিপূর্ণ ফরিদপুরে অন্যায় যেই করুক কাউকে ছাড় দেওয়া হবে না। ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করে শিকড় টেনে উপড়ে ফেলা হবে। যাতে ভবিষ্যতে কেউ এ ধরনের কাজ করতে সাহস না পায়।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮

এসএইচ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews