চাঁদপুর শহরে ক্রেতার কাছ থেকে পন্যের দাম বেশী চাওয়ায় দোকানীকে কান ধরে জন সম্মুখে ওঠবস করিয়েছে পুলিশ। ২৫ মার্চ দুপুরে শহরে কালী বাড়ি মোড় এলাকায় রাফা ফার্মেসীতে এক ক্রেতা হ্যান্ড গ্লাভস কিনতে এলে অধিক দাম দাবি করে বিক্রেতা।

ক্রেতা তাৎক্ষণিক পুলিশকে বিষয়টি অবহিত করলে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল জাহেদ পারভেজ চৌধুরী দোকান মালিক ফারুকে পন্যের দাম অধিক চাওয়ার বিষয়টি জিজ্ঞেস করলে দোকানী প্রথম অস্বীকার করে।

পরবর্তীতে বিভিন্ন ভাবে জেরা করায় স্বীকার করে সে গ্লাভস দাম বেশী চেয়েছে। এতে সার্কেল ক্ষিপ্ত হয়ে দোকানী কয়েক ঘা দিয়ে বলেন, আপনি কান ধরে ওঠবস করুন ও সকলের সামনে বলুন আর কখনো পন্যের দাম বেশী রাখবেন না।

এ ঘটনার পর সদর সার্কেল জাহেদ পারভেজ চৌধুরী হেন্ড মাইকে সকল ব্যবসায়ীকে অবহিত করে বলেন, আপনার কেনি অবস্থাতে ক্রেতার কাছ থেকে অধিব মূল্যে পন্য বিক্রি করবেন না। যদি আমরা অভিযোগ পাই তাহলে গ্রেফতার করতে বাধ্য হবো। এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. নাসিম উদ্দিন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews