আবারও ঘর বাঁধলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা। তার বর সানাউল্লাহ নূরে সাগর একজন আইনজীবী। গত ৩১ ডিসেম্বর পারিবারিকভাবে গাঁটছড়া বেঁধেছেন তারা।

বিয়ে প্রসঙ্গে সালমা বাংলানিউজকে বলেন, অনেক ভেবে চিন্তে আমি বিয়ের সিদ্ধান্তটা নিয়েছি। আসলে সাগর খুব ভালো ছেলে। সে আমার অনেক যত্ন করে। আমার গান চর্চাতেও তার কোনও সমস্যা নেই। বলতে পারেন, মনের মতো একজন স্বামী পেয়েছি। আমি অনেক খুশি।

‘বিয়ের সিদ্ধান্ত আমার একার না। পরিবারের সবার মতের ভিত্তিতেই আমরা বিয়ের করেছি। দু’জন সারাজীবন এক সঙ্গে থাকতে চাই। সবাই আমার জন্য দোয়া করবেন’, যোগ করেন ক্লোজআপ ওয়ান তারকা।

খুব শিগগিরই বড় পরিসরে বিবাহোত্তর সংবর্ধনার অনুষ্ঠানের আয়োজন করবেন বলে জানান কুষ্টিয়ার মেয়ে সালমা। যেখানে পরিবারের সদস্যদের পাশাপাশি শোবিজ অঙ্গনের কাছের বন্ধুদের আমন্ত্রণ জানাবেন তিনি।

ময়মনসিংহ হালুয়াঘাটের ছেলে সানাউল্লাহ নূরে সাগর ঢাকা জজ কোর্টের অ্যাডভোকেট। তবে বার অ্যাট ল’ সম্পন্ন করতে পাড়ি জমিয়েছেন যুক্তরাজ্যে। পড়াশোনা শেষ করে দেশে ফিরলেই তাদের বিবাহোত্তর সংবর্ধনার অনুষ্ঠান সম্পন্ন হবে।

এর আগে ২০১১ সালে দিনাজপুর-৬ আসনের সরকার দলীয় সংসদ সদস্য শিবলী সাদিকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন সালমা। তবে দাম্পত্য কলহের কারণে ২০১৬ সালে তাদের বিচ্ছেদ ঘটে। তাদেরই একমাত্র কন্যা সন্তান স্নেহা।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৯

জেআইএম



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews