শিল্পার সমর্থনে বলিউড অভিনেত্রী এবং পরিচালক 

গত মাসেই পর্নোগ্রাফি কাণ্ডে মুম্বাই পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী প্রযোজক রাজ কুন্দ্রা। পাশাপাশি হাইকোর্টে জামিন খারিজ হয়ে যাওয়ার জন্য বর্তমানে পুলিশি হেফাজতে জেলেই রয়েছেন রাজ।

তবে তার গ্রেপ্তারের পর থেকেই নেটিজেনরা ক্রমাগত কাটাছেঁড়া করছিলেন পর্নোগ্রাফি কাণ্ডের সঙ্গে শিল্পা শেট্টির যোগাযোগ রয়েছে কিনা তাই নিয়ে। পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও চলছিল আলোচনা সোশ্যাল মিডিয়ায়।

ঝড় বয়ে গিয়েছে স্ত্রী শিল্পা শেট্টির উপরেও। স্বামীর হাজতবাস, পুলিশের টানা জিজ্ঞাসাবাদ— নিমেষেই বদলে গিয়েছে অভিনেত্রীর জীবনের চেনা ছবি।

পরিচালক হনসল মোহতা শিল্পার সমর্থনে একটি টুইট করেছিলেন। তিনি লিখেছিলেন, ‘আপনি যদি শিল্পা শেট্টির পাশে না দাঁড়াতে পারেন, তা হলে ওঁকে একা ছেড়ে দিন। আইনকে বিচার করতে দিন। ওঁকে সম্মান দিন এবং ওঁর গোপনীয়তা বজায় রাখতে সাহায্য করুন। দুর্ভাগ্যবশত যাঁদের জীবন জনসমক্ষে থাকে, তাঁদের সাহায্য করার কেউ থাকে না। বিচারের আগেই তাঁদের দোষী তকমা দিয়ে দেওয়া হয়।’

এবার অভিনেত্রী রিচা চাড্ডা সেই প্রসঙ্গে মুখ খুলে দাঁড়ালেন শিল্পার পাশে। জানালেন যে আমাদের সমাজে এটা এক প্রকার জাতীয় খেলা, যেখানে কোন পুরুষ অন্যায় করলেও তার মহিলা সঙ্গীকেই দোষের ভাগিদার হতে হয়। পাশাপাশি তিনি আরো জানান যে কেউ শিল্পার সহায়তা করতে না পারলেও এই মুহূর্তে উচিত অন্তত শিল্পাকে একা থাকতে দেওয়া।

হনসলের এই টুইট নিজের দেওয়ালে তুলে এনেছেন রিচা। ক্ষোভ উগরে দিয়ে লিখেছেন, ‘পুরুষদের দোষের জন্য মেয়েদের দোষারোপ করা আমরা জাতীয় খেলা বানিয়ে ফেলেছি।’ রিচার পোস্টে অনেকেই শিল্পার প্রতি সহানুভূতি জানিয়েছেন। কেউ কেউ আবার প্রশ্ন তুলেছেন, শিল্পা দোষ না করলেও রাজের আয়ের উৎসটা কি জানতেন না?

কিন্তু কোনও মন্তব্যেরই উত্তর দেননি রিচা।

ইত্তেফাক/এফএস



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews